ভালোবাসা দিবস উপলক্ষে চ্যানেল আইতে তিন দিনের অনুষ্ঠান

বিনোদন

আবু সুফিয়ান রতন: ভালোবাসা দিবসে চ্যানেল আই প্রচার করবে তিন দিনব্যাপি বিশেষ অনুষ্ঠানমালা। এর মধ্যে প্রতিদিনের সরাসরি গানের অনুষ্ঠানে রবীন্দ্রনাথের ভালবাসার গান পরিবেশন করবেন রেজওয়ানা চৌধুরী বন্যা ও সুরের ধারার শিল্পীরা। স্টুডিও থেকে অনুষ্ঠানটির প্রচার শুরু হবে ১৪ ফেব্রুয়ারি সকাল ৭.৩০ মিনিটে। পরিাচলনা করবেন মোস্তাফিজুর রহমান নান্টু। ওইদিন বিকেল ০৩:০৫ মিনিটে দেখানো হবে বিশেষ টেলিছবি ‘বর্ণ পরিচয়’। এর চিত্রনাট্য করেছেন আওরঙ্গজেব এবং পরিচালনা করেছেন তুহিন হোসেন। নাঈম, জেসিয়া জুটির এ টেলিছবিতে আরো অভিনয় করেছেন মিলি বাশার, ফরহাদ মিলন, আশরাফুল আশিস প্রমুখ। এরপর বিকেল ৪.০৫ মিনিটে প্রথম ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ারে থাকছে সুপারস্টার শাকিব, বুবলীর ছবি ‘পাসওয়ার্ড’। ছবিটি কোনো বিরতি ছাড়াই চ্যানেল আই দেখানো হবে।
ভালোবাসা দিবরে উপলক্ষে ১৩ ফেব্রুয়ারি রাত ৭.৫০ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘স্যার, আই লাভ ইউ’। রোমান্টিক গল্পের এ নাটকে জুটিবদ্ধ হয়েছেন (মেহজাবিন চৌধুরী ও আফরান নিশো। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। ১৫ ফেব্রুয়ারি রাত ৭.৪৫ মিনিটে দেখানো হবে ভালোবাসা দিবস উপলক্ষে টেলিছবি ‘অবুঝ দিনের গল্প-২’। তানজিন তিশা এবং অপূর্ব জুটির এ চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শিহাব শাহিন।
এছাড়া ১৪ ফেব্রুয়ারি রাত ৭:৫০ মিনিটে প্রচার হবে ‘মা ভার্সেস বৌ’ নামের একটি বিশেষ অনুষ্ঠান। পরিচালনায় তানিয়া রহমান অংশু এবং রাত ৮:৩০ মিনিটে রয়েছে ‘টু দ্যা পয়েন্ট’ এর বিশেষ পর্ব। ওইদিন সকাল ১১:৩০ মিনিন ও সন্ধ্যা ০৬.৪৫ মিনিটে বইমেলা প্রাঙ্গণ থেকে সরাসরি দেখানো হবে আইএফআইসি ব্যাংক বইমেলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *